ব্রা (bra) পরবেন কোথায়?


বক্ষবন্ধনী বা কাচুলি (ইউকে /ˈbræzɪər/ বা ইউএস /brəˈzɪər/), যা সাধারণত ব্রা /ˈbrɑː/ নামেই পরিচিত, হল নারীদের অন্তর্বাস যা তাদের স্তনযুগল সঠিক স্থানে রাখতে সহায়তা করে। বৈশিষ্ট্যসূচকভাবে ব্রা বিভিন্ন বৈচিত্রময়; শুধুমাত্র নারীরা তাদের স্তন সমর্থনের জন্যই নয়, ফ্যাশন পণ্য হিসেবেও তারা এর বিকাশ ঘটিয়েছে।



কিছু পোশাক, যেমন ক্যামিসোল, ট্যাংক টপ এবং পশ্চাতবিহীন পোশাকে সন্নিবেশিত স্তন সমর্থনের ব্যবস্থা রয়েছে, যা আলাদা বক্ষবন্ধনী পরিধানের প্রয়োজনীয়তা লাঘব করে।



স্তন সমর্থনের প্রাথমিক বৈশিষ্ট্য ছাড়িয়ে সাংস্কৃতিক বিশেষ ইঙ্গিতপূর্ণ দিক থেকে বক্ষবন্ধনী নারীত্বের আইকন বা প্রতীক হয়ে ওঠে। কিছু নারীবাদী, নারীদেহের অবদমীত কামনা-বাসনার প্রতীক হিসেবেও বক্ষবন্ধনী বিবেচনা করেন।


আপনার স্তন জন্য উপযুক্ত স্থান হল আপনার এবং আপনার কাঁধ ছেঁড়াখোঁড়া মধ্যে মাঝপথে. এবং আপনার ব্রা স্তর সামনে ব্যাক করা উচিত. মহিলারা তাদের ব্রা ব্যান্ড উচ্চ torsos তাদের উপর খুব পরেন এবং তাদের পরিমাপ বিমুক্ত করা. “বেশীর ভাগ মহিলারাই পিঠ রাখা ঊর্ধ্বগামী [বৃদ্ধি তাদের ব্যান্ড আকার] পরিবর্তে একটি গভীর কাপ পেতে,” . “আমরা ফিরে চর্বিহীন এবং ছোট রাখতে চান যাতে আমরা আবক্ষ উত্তোলন করতে পারেন. [কাঁচুলি ব্যান্ড হয়] ভালো একটি সেতু-যদি সঠিকভাবে বেস এর নিবদ্ধ, তা উত্তোলন করতে পারেন.”


আপনার কাঁচুলি তার আকৃতি এবং সমর্থন রাখা জন্য অর্ডার ইন, সুসান বলেন যে আপনার সারা সপ্তাহ Bras পরিবর্তন করা উচিত. “আমি সবসময় বলে একটি ব্রা বাকি একটি দিন প্রয়োজন,” সে বলল. “আপনি একই কাঁচুলি একটি সারিতে দুই দিন, কারণ আপনি সমর্থন ইলাস্টিক খত্তয়া এবং এটি সংশ্লিষ্ট মেমরি খোঁজার প্রয়োজন নেই করব পরেন না থাকা উচিত.”



সুস্পষ্ট সংকেত সনাক্ত করুন আপনার ব্রা ভুল মাপ আছে:
যদি আপনার কাপ runneth তখন অনেক সময় এক কাপ আকার ওঠো.

যদি আপনার কাপ টোল, এটা সময় এক কাপ আকার নিচে যান.

আপনি যদি dreaded ফিরে চর্বি আছে, সম্ভবত আপনি কি মনে করেন আপনার ব্রা হয় খুব টাইট, কিন্তু আপনি ভুল-আপনার ব্রেসিয়ার অত্যন্ত বড়. আপনার আবার একটি ছোট ব্যান্ডের সঙ্গে আকার বক্ষবন্ধনী পরা নিম্ন সম্পূর্ণভাবে ফিরে চর্বি নিষ্কাশন করা হবে.
যদি আপনার চাবুক নিচে পড়ে, তার মানে ব্রা আপনার ব্যান্ড আপ রাইডিং হয় এবং আপনি সম্ভবত একটি ব্যান্ড আকার যান নিচে প্রয়োজন.

SHARE THIS

Author:


Previous Post
Next Post